মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২২ অপরাহ্ন
শিরোনামঃ
পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ পিরোজপুরে অতি দরিদ্র দলিত জনগোষ্ঠীর অবস্থান ও করণীয় বিষয়ে সংলাপ অনুষ্ঠিত ইন্দুরকানীতে ইউনিয়ন চেয়ারম্যানকে নিয়ে সমালোচনা : ওয়ার্ড আ’লীগের সম্পাদক’কে পিটিয়ে আহত পিরোজপুরে শাক-সবজি, চাল ডাল তেলের দাম কমানোর দাবিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন পিরোজপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী : তরুণ ছাত্রনেতা শওকত পিরোজপুরে রাজাকার পুত্রের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাৎ : গ্রামবাসীর মানববন্ধন আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল

মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ

আব্বাস তালুকদার,বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৮১ জন দেখেছেন

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে মোলেরগঞ্জের চিংড়াখালী বাজারে “রাসূল প্রেমী তাওহীদী জনতা” ব্যানারের আয়োজনে একটি বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ঘন্টাব্যাপী এ বিক্ষোভের ডাক দেন চিংড়াখালী ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমামগন। পরে জুমার নামাজ শেষে বিক্ষোভে যোগদেন হাজারো মুসল্লি।

এসময় বক্তব্য দেন, চিংড়াখালী বাজার জামে মসজিদের ইমাম মোঃ মাওঃ আব্দুল ওহাব, সাবেক ইউপি সদস্য মোঃ লুৎফর সরদার,ছোট কুমারখালী জামে মসজিদের ইমাম মাওঃ আক্তারুজ্জামান কচি,ইমাম মোঃ এনামুল হক শেখ,মাওঃ আলমগীর হোসেন, মাওঃ খবির হোসেন,মাওঃ নাদিম শেখ,অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ কালাম সিকদার,কুমারখালী জামে মসজিদের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লাসহ আরো অনেকে।

এসময় বক্তরা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে মুসলমান জাতি তাদের নয়নের মনি কোটায় স্থান দিয়েছে। তাকে অমর্যাদা করে ফ্রান্সে যা করা হয়েছে আমরা তার তীব্র নিন্দা জানাচ্ছি। এর সাথে বাংলাদেশে ফ্রান্সের সকল পণ্য বর্জনের ঘোষণা দেন।

ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাংলাদেশের প্রধানমন্ত্রীর নিন্দা প্রস্তাব এবং ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করার দাবি জানিয়ে বক্তারা বলেন, ‘ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে ব্যঙ্গচিত্র প্রদর্শনী হয়েছে তা অত্যন্ত ন্যক্কারজনক। তাই মুসলিম জাতির এক হবার আহ্বান জানান বক্তারা। ফ্রান্সের রাষ্ট্র প্রধান মুসলিম জাতির কাছে যদি ক্ষমা না চায় তাহলে ফ্রান্স বিরোধী কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares