শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা চেষ্টা মামলার আসামী নিশির সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি লেখকের অনৈতিক সম্পর্কের অভিযোগ পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি

পিরোজপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী : তরুণ ছাত্রনেতা শওকত

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৬৮৪ জন দেখেছেন

আগামী ৩০ ডিসেম্বর দেশের ২৩৪টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পৌর নির্বাচনকে ঘিরে পিরোজপুরের রাজনৈতিক অঙ্গনে চাঞ্চল্য দেখা যাচ্ছে। মেয়র ও কাউন্সিলর পদে তরুণ ছাত্রনেতা থেকে বৃদ্ধাসহ বিভিন্ন বয়সী সমাজসেবকদের প্রার্থী হওয়ার ঘোষণা দিচ্ছে। সুধু তাই নয় পোষ্টার-বিলবোর্ডে ছেয়ে গেছে পৌরসভার বিভিন্ন এলাকা।

ইতিমধ্যে স্ব-শরীরে প্রচারণায়ও নামছেন কেউ কেউ। তাদের মধ্যে একজন তরুণ ছাত্রনেতা মোঃ শওকত খান। তিনি পিরোজপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। সে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। সরকারি সোহরাওয়ার্দী কলেজে বি.এস.সি অনার্স (গণিত) ও বরিশাল বি.এম কলেজ থেকে এম.এস .সি (গণিত) নিয়ে পড়ালেখা করেছেন।

সাবেক এই ছাত্রনেতা শওকত জানান, জনপ্রতিনিধি হয়ে জনসেবায় দৃষ্টান্ত স্থাপন করা আমার বহুদিনের স্বপ্ন। আমি কাউন্সিলর হিসেবে মনোনয়ন পেলে আমার নাগরিকদের সাথে পরামর্শ করে ৮নং ওয়ার্ডকে একটা উন্নত সেবা প্রতিষ্ঠানে রূপ দিতে চাই। এজন্য যা যা করা দরকার আমি তা-ই করবো।

পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রহিম খান জানান,তরুণদের মাঝে শওকত যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও ওর গ্রহণযোগ্যতা রয়েছে। সমাজের জন্য ভালো কাজ করলে আমরা তাকে অবশ্যই চাইবো।

এদিকে শওকতকে কাউন্সিলর হিসেবে দেখতে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে যোগ্যতার ফিরিস্তি তুলে ধরে স্ট্যাটাস দিচ্ছে তার সমর্থক ও পরিচিতজনরাও। পৌরসভার ৮নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আব্দুল হাই সহ ৭-৮ জন পদ প্রার্থীর নাম শোনা যাচ্ছে ।

আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হবে মনোনয়ন ফরম বিতরণ এবং যাচাই বাচাই শেষে আগামী মাসের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে পৌরসভার নির্বাচন।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares