রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ

সুন্দরবনের হরিণ শিকার করে মাংস নিয়ে পাচারের সময় আটক-১

মামুন আহমেদ,বাগেরহাট
  • প্রকাশের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫০ জন দেখেছেন

বাগেরহাটের মোংলায় ১০ কেজি হরিণের মাংসসহ বাচ্চু হাওলাদার (৪০) নামে এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে মোংলার উপজেলার পৌর শহরের শেহলাবুনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক বাচ্চু মোংলার কুমারখালী এলাকার দেলোয়ার হোসেনের বাড়ির ভাড়াটিয়া। সে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার তেলিখালী গ্রামের মো. মজনু হাওলাদারের ছেলে।মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা রাতে শেহলাবুনিয়া এলাকায় অভিযান চালায়।

এসময় রামপাল স্টোরের সামনে থেকে মাংসসহ পাচারকারী বাচ্চু হাওলাদারকে হাতেনাতে আটক করা হয়। তার কাছে পাওয়া ব্যাগের মধ্যে ১০ কেজি হরিণের মাংসসহ হরিণের মাথা এবং পা পাওয়া যায়।
এসআই জাহাঙ্গীর হোসেন বলেন, বাচ্চু সুন্দরবনের সংঘবদ্ধ হরিণ শিকারি চক্রের অন্যতম সদস্য। সে দীর্ঘদিন ধরে হরিণ শিকারসহ হরিণের মাংস মোংলা ও আশপাশের বিভিন্ন এলাকায় চড়া দামে সরবরাহ করে আসছিল।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares