শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার শহর শাখার নতুন কমিটি : সভাপতি ফাহিম,সম্পাদক তারিন সমাজে পিছিয়ে পরা নারীদের নিয়ে কাজ করবে পুলিশ নারী কল্যাণ সমিতি : রুবাইয়াৎ লতিফ পিরোজপুরে আ.লীগ নেতার মেয়ের বিয়ে ভেঙে দেয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সুন্দরবনের হরিণ শিকার করে মাংস নিয়ে পাচারের সময় আটক-১ মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে বসত ঘরে হামলা : থানায় মামলা বাগেরহাটে জনপ্রিয় হয়ে উঠেছে ভাসমান বেডে সবজি চাষ পিরোজপুরে বাড়ছে মাল্টা চাষ : স্বাবলম্বী হয়েছেন কয়েক’শ চাষী পড়ুন কোন বয়সে মেয়েদের যৌন চাহিদা সব থেকে হয় গোপন প্রেম-বিয়েতে ব্যস্ত চলচ্চিত্রের বেশির ভাগ নায়িকারা

মঠবাড়িয়ায় পুত্রবধূকে মারধরের ভিডিও ফেসবুকে ভাইরাল, গ্রেপ্তার-১

ইসমাইল হোসেন হাওলাদার, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৮ জন দেখেছেন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মানিকখালী গ্রামে তানজিলা বেগম (২৬) নামের এক গৃহবধূকে মারধর করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালের পর মামলা হয়েছে। শনিবার রাতে তানজিলার বাবা মো. সিদ্দিক মীর বাদী হয়ে মেয়ের শশুর মো. ধলু মুন্সী ও শ্বাশুড়ি আলেয়া বেগমসহ তিনজনকে আসামি করে মামলা করেন।

পুলিশ রাতেই আলেয়াকে গ্রেপ্তার করেছে। মামলা সূত্রে জানাগেছে, উপজেলার মানিকখালী গ্রামের ধলু মুন্সীর ছেলে নাসির মুন্সীর সঙ্গে একই উপজেলার গোলবুনিয়া গ্রামের সিদ্দিক মীরের মেয়ে তানজিলার বিয়ে হয়। নাসির বর্তমানে সৌদি আরবে আছেন। পুত্রবধূর সঙ্গে প্রায়ই শশুর-শ্বাশুড়ির ঝগড়া হয়। বৃহস্পতিবার দুপুরে মুরগির বাচ্চাকে খাবার খাওয়ানো নিয়ে শশুরের সঙ্গে তানজিলার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে শ্বশুর তাঁর পুত্রবধূকে টানাহেঁচড়া করে মাটিতে ফেলে মারধর করেন। এ সময় শ্বাশুড়িও তাঁকে মারধর করেন।

তানজিলার চিৎকার শুনে প্রতিবেশীরা গিয়ে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তানজিলাকে মারধরের এই ঘটনা কেউ একজন মুঠোফোনে ধারণ করে ফেসবুকে পোস্ট দেন। ঘটনার পর থেকে তানজিলার শশুর পলাতক রয়েছে।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফেরদৌস ইসলাম বলেন, তানজিলা বেগমের শরীরে জখমের চিহ্ন রয়েছে। তাঁকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গৃহবধূ তানজিলা বেগমকে মারধরের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর আমরা মামলা নিয়েছি। এ ঘটনায় ওই গৃহবধূর শ্বাশুড়ি আলেয়া বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares