রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ

ভিক্ষুক পথশিশু ও পাগলদের জন্য ফ্রি খাবার বাড়ী উদ্ভোধন

এম এ রহিম,বেনাপোল
  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৯ জন দেখেছেন

করোনার এসময় দেশে বাড়ছে কর্মহীন বেকার ও দু:স্থ্য মানুষের সংখ্যা। খাদ্য কষ্টে ভুগছে অনেকে। ভিক্ষুক,পাগল পথশিশু ও ভবঘুরে মানুষের দু:খ দুর্দশার কথা অনুভব করে ব্যাতিক্রমী ফ্রি খাদ্য সেবা চালু করলেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান।

শুক্রবার দুুপুরে যশোরের শার্শা নাভারনে ভিক্ষুক পথশিশু ও পাগলদের জন্য ফ্রি খাবার বাড়ী নামে খাদ্যের হোটেল ফিতে কেটে উদ্ভোধন করেন নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান। পরে দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়। বিতরন করা হয় খাদ্য মাক্স ও কুরআন শরীফ। এসময় উপস্তিত ছিলেন শার্শা উপজেলা মানবধিকার কল্যান সংস্থার সভাপতি প্রভাষক আসাদুজামান আসাদ,সম্পাদক সেলিম রেজা সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উদ্যোক্তা ও আয়োজনে উদ্ভাবক মিজানুর রহমান। প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে আসা ভিক্ষুক, পাগল পথশিশু ও ভবঘুরে মানুষের ফ্রি হোটেল থেকে রান্না করা খাদ্য দেওয়্ াহবে বলে জানান মিজাুনর রহমান। বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্টানের কাছ থেকে সহায়তা নিয়ে ফ্রি হোটেল চালু করা হয়েছে বলে জানান তিনি। সেবার মানসিকতা নিয়েই তার পথচলা। মানব সেবা হেল্প ফাউন্ডেশন নামে প্রতিষ্টানের নামে অর্থ সংগ্রহ করে চালাবেন এ প্রতিষ্টান। তবে প্রতিষ্টানটি স্বচ্ছতার সাথে চালাতে অর্থগ্রহন ও খরচ রসিদের মাধ্যমে করার দাবী তুলেছেন সচেতন নাগরিকেরা।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares