শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার শহর শাখার নতুন কমিটি : সভাপতি ফাহিম,সম্পাদক তারিন সমাজে পিছিয়ে পরা নারীদের নিয়ে কাজ করবে পুলিশ নারী কল্যাণ সমিতি : রুবাইয়াৎ লতিফ পিরোজপুরে আ.লীগ নেতার মেয়ের বিয়ে ভেঙে দেয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সুন্দরবনের হরিণ শিকার করে মাংস নিয়ে পাচারের সময় আটক-১ মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে বসত ঘরে হামলা : থানায় মামলা বাগেরহাটে জনপ্রিয় হয়ে উঠেছে ভাসমান বেডে সবজি চাষ পিরোজপুরে বাড়ছে মাল্টা চাষ : স্বাবলম্বী হয়েছেন কয়েক’শ চাষী পড়ুন কোন বয়সে মেয়েদের যৌন চাহিদা সব থেকে হয় গোপন প্রেম-বিয়েতে ব্যস্ত চলচ্চিত্রের বেশির ভাগ নায়িকারা

ভিক্ষুক পথশিশু ও পাগলদের জন্য ফ্রি খাবার বাড়ী উদ্ভোধন

এম এ রহিম,বেনাপোল
  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৬ জন দেখেছেন

করোনার এসময় দেশে বাড়ছে কর্মহীন বেকার ও দু:স্থ্য মানুষের সংখ্যা। খাদ্য কষ্টে ভুগছে অনেকে। ভিক্ষুক,পাগল পথশিশু ও ভবঘুরে মানুষের দু:খ দুর্দশার কথা অনুভব করে ব্যাতিক্রমী ফ্রি খাদ্য সেবা চালু করলেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান।

শুক্রবার দুুপুরে যশোরের শার্শা নাভারনে ভিক্ষুক পথশিশু ও পাগলদের জন্য ফ্রি খাবার বাড়ী নামে খাদ্যের হোটেল ফিতে কেটে উদ্ভোধন করেন নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান। পরে দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়। বিতরন করা হয় খাদ্য মাক্স ও কুরআন শরীফ। এসময় উপস্তিত ছিলেন শার্শা উপজেলা মানবধিকার কল্যান সংস্থার সভাপতি প্রভাষক আসাদুজামান আসাদ,সম্পাদক সেলিম রেজা সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উদ্যোক্তা ও আয়োজনে উদ্ভাবক মিজানুর রহমান। প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে আসা ভিক্ষুক, পাগল পথশিশু ও ভবঘুরে মানুষের ফ্রি হোটেল থেকে রান্না করা খাদ্য দেওয়্ াহবে বলে জানান মিজাুনর রহমান। বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্টানের কাছ থেকে সহায়তা নিয়ে ফ্রি হোটেল চালু করা হয়েছে বলে জানান তিনি। সেবার মানসিকতা নিয়েই তার পথচলা। মানব সেবা হেল্প ফাউন্ডেশন নামে প্রতিষ্টানের নামে অর্থ সংগ্রহ করে চালাবেন এ প্রতিষ্টান। তবে প্রতিষ্টানটি স্বচ্ছতার সাথে চালাতে অর্থগ্রহন ও খরচ রসিদের মাধ্যমে করার দাবী তুলেছেন সচেতন নাগরিকেরা।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares