মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ পিরোজপুরে অতি দরিদ্র দলিত জনগোষ্ঠীর অবস্থান ও করণীয় বিষয়ে সংলাপ অনুষ্ঠিত ইন্দুরকানীতে ইউনিয়ন চেয়ারম্যানকে নিয়ে সমালোচনা : ওয়ার্ড আ’লীগের সম্পাদক’কে পিটিয়ে আহত পিরোজপুরে শাক-সবজি, চাল ডাল তেলের দাম কমানোর দাবিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন পিরোজপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী : তরুণ ছাত্রনেতা শওকত পিরোজপুরে রাজাকার পুত্রের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাৎ : গ্রামবাসীর মানববন্ধন আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল

নিয়মিত হাসপাতালে আসেন না ডা: সাদিয়া : ঘন্টার পর ঘন্টা রোগীর অপেক্ষা

কেশবপুর (যশোর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১১১ জন দেখেছেন

যশোরের কেশবপুর হাসপাতালের পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার সাদিয়া রায়হানের বিরুদ্ধে বহুবিধ অভিযোগ উঠেছে। জানাগেছে, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার সাদিয়া রায়হানের অতিরিক্ত দায়িত্ব হিসাবে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সপ্তাহে ৩দিন কর্মরত থাকার কথা। কিন্ত প্রতিদিনই সকাল ৯ টায় তার কক্ষ তালাবদ্ধ থাকে।

কখন তিনি আসে এবং কখন তিনি চলে যায় তা সুনিদ্রিষ্টভাবে কেউ বলতে পারেননি। এমনকি তাঁর তত্ত্বাধায়ক ও তার কোন খবর রাখেন না। যার ফলে ডাক্তার সাদিয়া রায়হানের বিরুদ্ধে অফিস ফাকি দেওয়ার অভিযোগ উঠেছে। এব্যাপারে পরিবার পরিকল্পনা বিভাগের যশোরের উপ-পরিচালক ডাক্তার মনোয়ার হোসেনের সাথে তার ০১৭১২-০৭৫৮৬১ নং মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার সাদিয়া রায়হানের অতিরিক্ত দায়িত্ব হিসাবে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সপ্তাহে ৩দিন কর্মরত থাকার কথা শিকার করেন। তবে সপ্তাহে কোন ৩ দিন ডাক্তার সাদিয়া রায়হানের কেশবপুরে কর্মরত থাকার কথা তা তিনি সুনির্দিষ্ট ভাবে বলতে পারেননি।

এব্যাপারে ডাক্তার সাদিয়া রায়হানের বক্তব্য নেওয়ার জন্য তাঁর ব্যবহৃত ০১৯৮৫-১১৩৪৩৩ এবং ০১৯৯৪-৬৬৯৬২২ নং মোবাইলে কল করলেও তিনি রিসিভ করেননি।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares