শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার শহর শাখার নতুন কমিটি : সভাপতি ফাহিম,সম্পাদক তারিন সমাজে পিছিয়ে পরা নারীদের নিয়ে কাজ করবে পুলিশ নারী কল্যাণ সমিতি : রুবাইয়াৎ লতিফ পিরোজপুরে আ.লীগ নেতার মেয়ের বিয়ে ভেঙে দেয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সুন্দরবনের হরিণ শিকার করে মাংস নিয়ে পাচারের সময় আটক-১ মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে বসত ঘরে হামলা : থানায় মামলা বাগেরহাটে জনপ্রিয় হয়ে উঠেছে ভাসমান বেডে সবজি চাষ পিরোজপুরে বাড়ছে মাল্টা চাষ : স্বাবলম্বী হয়েছেন কয়েক’শ চাষী পড়ুন কোন বয়সে মেয়েদের যৌন চাহিদা সব থেকে হয় গোপন প্রেম-বিয়েতে ব্যস্ত চলচ্চিত্রের বেশির ভাগ নায়িকারা

নিয়মিত হাসপাতালে আসেন না ডা: সাদিয়া : ঘন্টার পর ঘন্টা রোগীর অপেক্ষা

কেশবপুর (যশোর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২ জন দেখেছেন

যশোরের কেশবপুর হাসপাতালের পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার সাদিয়া রায়হানের বিরুদ্ধে বহুবিধ অভিযোগ উঠেছে। জানাগেছে, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার সাদিয়া রায়হানের অতিরিক্ত দায়িত্ব হিসাবে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সপ্তাহে ৩দিন কর্মরত থাকার কথা। কিন্ত প্রতিদিনই সকাল ৯ টায় তার কক্ষ তালাবদ্ধ থাকে।

কখন তিনি আসে এবং কখন তিনি চলে যায় তা সুনিদ্রিষ্টভাবে কেউ বলতে পারেননি। এমনকি তাঁর তত্ত্বাধায়ক ও তার কোন খবর রাখেন না। যার ফলে ডাক্তার সাদিয়া রায়হানের বিরুদ্ধে অফিস ফাকি দেওয়ার অভিযোগ উঠেছে। এব্যাপারে পরিবার পরিকল্পনা বিভাগের যশোরের উপ-পরিচালক ডাক্তার মনোয়ার হোসেনের সাথে তার ০১৭১২-০৭৫৮৬১ নং মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার সাদিয়া রায়হানের অতিরিক্ত দায়িত্ব হিসাবে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সপ্তাহে ৩দিন কর্মরত থাকার কথা শিকার করেন। তবে সপ্তাহে কোন ৩ দিন ডাক্তার সাদিয়া রায়হানের কেশবপুরে কর্মরত থাকার কথা তা তিনি সুনির্দিষ্ট ভাবে বলতে পারেননি।

এব্যাপারে ডাক্তার সাদিয়া রায়হানের বক্তব্য নেওয়ার জন্য তাঁর ব্যবহৃত ০১৯৮৫-১১৩৪৩৩ এবং ০১৯৯৪-৬৬৯৬২২ নং মোবাইলে কল করলেও তিনি রিসিভ করেননি।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares