শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা চেষ্টা মামলার আসামী নিশির সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি লেখকের অনৈতিক সম্পর্কের অভিযোগ পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি

সেফবুকে সাকিবের কন্যাকে নিয়ে বাজে মন্তব্য : ছবিটি মুছে ফেললেন স্ত্রী শিশির

ডেক্স রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৩২৫ জন দেখেছেন

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের ছোট্ট মেয়েটির একটি ছবি নিয়ে বর্তমানে তুলকালাম চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সূর্যমুখীর খেতে তোলা মিষ্টি মেয়েটির ছবি দেখে লাখ লাখ ভক্ত যেমন ভালোবাসা জানিয়েছেন, তেমনি কিছু বিকৃত ব্যক্তি বাজে মন্তব্য করে পরিবেশ বিষিয়ে তুলেছে। আপত্তিকর ও বাজে মন্তব্যকারীদের ব্যাপারে খোঁজখবর নিতে শুরু করেছে পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগ।

গত বৃহস্পতিবার থেকে এই ঘটনায় সোশ্যাল সাইটে প্রতিবাদের ঝড় ওঠে। নারী-পুরুষ নির্বিশেষে সচেতন মানুষ এই ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন। তাদের মতে, এই বিকৃত মানসিকতার ব্যক্তিদের জন্য দেশের নারী-শিশুদের নিরাপত্তা বিঘ্নিত হয়।

এরাই ইভটিজিং করে, যৌন হয়রানি করে, এরাই ধর্ষণের মত গুরুতর অপরাধ ঘটায়। এদের কঠোর শাস্তি না দিলে ভবিষ্যতে আরো অপরাধ ঘটাবে বলে মনে করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের বড় একটি অংশ। তবে এই বাজে মন্তব্যের পর সাকিব এবং তার স্ত্রী শিশিরের ফেসবুক থেকে ছবিটি মুছে দেওয়া হয়েছে।

বিষয়টি নজরে এসেছে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগের। যদিও সাকিব আল হাসান এ ব্যাপারে পুলিশের কাছে কোনো অভিযোগ করেননি। সাকিব করোনাকালের শুরু থেকেই সপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বলে জানা গেছে।

ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগের উপ-কমিশনার আ ফ ম আল কিবরিয়া বলেন, বিষয়টি পুলিশের চোখে পড়েছে।ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares