শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা চেষ্টা মামলার আসামী নিশির সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি লেখকের অনৈতিক সম্পর্কের অভিযোগ পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি

আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা

বিনোদন ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ১৫৬৮ জন দেখেছেন

সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা মেজর সিনহা গেল ৩১ জুলাই হত্যাকাণ্ডের শিকার হন। আর এই হত্যাকাণ্ডে অন্যতম আসামি ওসি প্রদীপ কুমারের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকার তথ্য।

এই মর্মান্তিক ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে চলচ্চিত্রের খলনায়ক ইলিয়াস কোবরার দিকে। তবে তিনি বিষয়টি একেবারে গুজব, ভিত্তিহীন বলে দাবি করেন সময় সংবাদের কাছে। 

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে চলচ্চিত্রের ফাইটিং গ্রুপ পরিচালনাকারী ইলিয়াস কোবরার আমন্ত্রণ পুরোপুরি এড়িয়ে যেতে পারেননি মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। কিন্তু এমন অভিযোগ অস্বীকার করেন খল অভিনেতা কোবরা। 

সিনহা সম্পর্কে ইলিয়াস কোবরা বলেন, আমি জানতামই না যে মেজর সিনহা নামে কেউ আছে। গণমাধ্যমে যখন খবর আসে তখন আমি মেজর সিনহা সম্পর্কে জানতে পারি।অন্যদিকে, ইলিয়াস কোবরা এসআই লিয়াকতের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত বলেও অভিযোগ উঠেছে।

তবে বিষয়টি ভিত্তিহীন উল্লেখ করে কোবরা বলেন, আমি নিজেই মাদকের বিরুদ্ধে কাজ করি। মাদকের বিরুদ্ধে কাজ করার জন্য আমার সংগঠন আছে। মাদক নিয়ে আমি বিভিন্ন অনুষ্ঠানে শিল্পী হিসেবে এর ভয়াবহতা তুলে ধরি।সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্য প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে গুজব ছড়ানোর জন্য তিনি আইনি ব্যবস্থা নিবেন বলেও জানান। 

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares