শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার শহর শাখার নতুন কমিটি : সভাপতি ফাহিম,সম্পাদক তারিন সমাজে পিছিয়ে পরা নারীদের নিয়ে কাজ করবে পুলিশ নারী কল্যাণ সমিতি : রুবাইয়াৎ লতিফ পিরোজপুরে আ.লীগ নেতার মেয়ের বিয়ে ভেঙে দেয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সুন্দরবনের হরিণ শিকার করে মাংস নিয়ে পাচারের সময় আটক-১ মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে বসত ঘরে হামলা : থানায় মামলা বাগেরহাটে জনপ্রিয় হয়ে উঠেছে ভাসমান বেডে সবজি চাষ পিরোজপুরে বাড়ছে মাল্টা চাষ : স্বাবলম্বী হয়েছেন কয়েক’শ চাষী পড়ুন কোন বয়সে মেয়েদের যৌন চাহিদা সব থেকে হয় গোপন প্রেম-বিয়েতে ব্যস্ত চলচ্চিত্রের বেশির ভাগ নায়িকারা

পিরোজপুরে গৃহবধুকে হত্যার বিচারের দাবীতে পিতার সংবাদ সম্মেলন

এইচ এম লাহেল মাহমুদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২১৭ জন দেখেছেন

পিরোজপুরের নাজিরপুরে মোসাম্মাৎ ফারজানা বেগম (২৪) নামের এক গৃহবধুকে হত্যার ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭আগষ্ট) সকাল ১১টায় ওই গৃহবধুর পিতা মো. হারুন শেখ নাজিরপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। ওই গৃহবধুর পিতার বাড়ি উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে।

সংবাদ সম্মেলনে ওই গৃহবধুর পিতা তার লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গত সাড়ে ৩ বছর আগে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের মধ্য জয়পুর গ্রামের আফতার মল্লিকের পুত্র সুমন মল্লিকের (২৮) সাথে তার কন্যার বিয়ে হয়। বিয়ের সময় তিনি তার সাধ্যমত স্বর্নালংকার সহ জামাতাকে যাবতীয় উপহার সামগ্রী প্রদান করেন।

কিন্তু বিয়ের পর থেকে বিভিন্ন সময় তার মাদকাশক্ত জামাতা , তার পিতা ও মা রোকেয়া বেগম যৌতুকের জন্য তার মেয়ে সহ তাদের চাপ দেয়। জামাতার পরিবারের চাহিদা মতো বিভিন্ন সময় নগদ টাকা সহ বিভিন্ন মালা-মাল দেয়া হলেও গত ৩০ জুলাই আবারও তার মেয়ে ফারজানাকে ৫০ হাজার টাকা যৌতুকের জন্য চাপ দেয়। ওই রাতের ৮টার দিকে তার মেয়ে ফোনে টাকার জন্য বলে। ওই টাকা না দিলে মেয়েকে হত্যা করা হবে বলে মেয়ে জানায়।

পরের দিন ৩১ জুলাই সকালে জামাই বাড়ির পাশের এক লোক ফোনে জানায় তার মেয়ে অসুস্থ। কিছুক্ষন পরে জামাই বাড়ির পাশের রমজানের মা হেনা বেগম নামের এক নারী ফোন করে জানান, তার মেয়ে মারা গেছে। পরে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেয়েকে মৃত্যু অবস্থায় দেখতে পান। তিনি আরো অভিযোগ করেন, তার মেয়েকে খাবারের সাথে বিষক্রিয়া করে হত্যা করা হয়েছে। পরে তার মৃত্যু নিশ্চিত করতে তার মুখে পুন:রায় বিষ ঢেলে দেয়া হয়েছে।

এ সময় সংবাদ সম্মেলনে ওই গৃহবধুর পিতা তার কন্যার উপর জামাতা কর্তৃক বিভিন্ন সময় লোম হর্ষক নির্যাতনের কথা বলে কান্নায় ভেঙ্গে পড়েন।

এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইন চার্জ মো.মুনিরুল ইসলাম মুনির জানান, ওই লাশ উদ্ধার করে ময়না তদন্ত করা হয়েছে। রিপোর্ট পেলে হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares