রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেখুন বন্যার পানিতে মাছ শিকারে উৎসবে মেতেছে জেলেরা লেবাননে ভয়াবহ ক্যামিকেল বিস্ফোরনের মত বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পেল বাংলাদেশ করোনায় দিল্লিতে আটকা পড়া তাবলীগ জামাতের ১৪ সদস্য দেশে ফিরেছে মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু স্মরণে দোয়া ও মিলাদ পিরোজপুরে গৃহবধুকে হত্যার বিচারের দাবীতে পিতার সংবাদ সম্মেলন করোনায় আক্রান্ত মডেল সানাই স্বেচ্ছসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের পিতার মৃত্যু বার্ষিকীতে পিরোজপুরে দোয়া ও মিলাদ বন্যাকবলিত এলাকার দুঃখী মানুষের পাশে ছাত্র ইউনিয়নের কর্মীরা টিকটকে আপত্তিকর ভিডিও ছাড়ায় শাস্তির মুখে ৫ নারী এফডিসির সদস্যদের জন্য এবারও ৫টি গরু কোরবানি দেবেন অভিনেত্রী পরীমণি

দুই বছর ব্যাচেলর জীবন : এখন বিয়ের জন্য পাত্রী খুঁজছেন শাকিব খান

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৭৭ জন দেখেছেন

দুবছর ধরে অনেকটা ব্যাচেলর জীবন কাটাচ্ছেন সুপারস্টার শাকিব খান। এভাবে তো আর জীবন যাবে না। তাই নতুন জীবন শুরু করার তাগিদ অনুভব করছেন। নতুন করে ঘর বাধবেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান।তিনি আবারও বিয়ের পিঁড়িতে বসতে চাচ্ছেন। এ জন্য পছন্দের পাত্রীও খোঁজাখুঁজি চলছে। এই কাজটি করছেন শাকিবের বাবা-মা।

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম সফল জুটি শাকিব-অপুর বিচ্ছেদ হয়েছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। সেই হিসাবে প্রায় দুই বছর হতে চলল দেশের শীর্ষ নায়কের ব্যাচেলর জীবন। একমাত্র ছেলে আব্রাম খান জয় থাকেন মায়ের সঙ্গে।বিচ্ছেদের পর কাজ নিয়েই ব্যস্ত শাকিব। তবে এভাবে তো আর সারাজীবন কাটিয়ে দেয়া যাবে না। ঘর তো বাধতেই হবে।

এখন বিয়ে বা সংসার নিয়ে কি ভাবছেন শাকিব? এমন প্রশ্নে ঢাকার এক গণমাধ্যমকে শাকিব খান সম্প্রতি জানিয়েছেন, বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে করব।

শাকিব জানান, অনেক তারকাই স্ত্রীকে সঙ্গে নিয়ে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে যান। আনন্দে সময় কাটান। তারও মন চায় এসব অনুষ্ঠানে জীবনসঙ্গীকে নিয়ে যেতে।

২০০৮ সালে ১৮ এপ্রিল কঠোর গোপনীতায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। এরপর ১০টি বছর বিয়ের খবর গোপনই থাকে। প্রায় ১০ বছর পর, এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু।

এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares