শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
ইউটিউব চ্যানেলে প্রতিবন্ধী নারীদের সাক্ষাৎকার নিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ শুরবাড়ি বেড়াতে এসে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : জামাই রফিকুল গ্রেফতার সুদ কারবারীদের নির্যাতনে স্ত্রী করেছেন আত্মহত্যা ভিটেবাড়ি হারিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শিক্ষক বানারীপাড়ায় ব্রিজ যাচ্ছে খালে,নজরে আসেনি প্রশাসন বা জনপ্রতিনিধিদের নিজ সন্তানরা বাবাকে ফেলে রাখল গোয়াল ঘরে,পুলিশের হস্তক্ষেপে ঘরে জায়গা পেলেন বৃদ্ধ জায়েদ-পপির বিয়ের গুঞ্জন কেশবপুরে যৌত্যুকের বলির শিকার নব-বধূ সালমা পশ্চিম পাড়ায় হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদের নির্মাণ কাজ শুরু আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা চালককে অচেতন করে অটোবাইক নিয়ে পালানোর সময় নারী সহ আটক ৩

পিরোজপুরের মঠবাড়িয়ায় নিজ মেয়েকে জোর করে ধর্ষণ : লম্পট পিতা গ্রেফতার

ইসমাইল হোসেন হাওলাদার,মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৬১৯ জন দেখেছেন

পিরোজপুরের মঠবাড়িয়ায় নিজ মেয়েকে ধর্ষণকারী লম্পট নরপশু সেলিম বেপারী (৫০) কে অবশেষে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার রাতে মঠবাড়িয়া থানা পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ঢাকা যাত্রাবাড়ী থানা পুলিশের সহায়তায় যাত্রাবাড়ি এলাকা থেকে ধর্ষক সেলিমকে গ্রেফতার করে।

গত ৫ জুলাই লম্পট সেলিম তার ১৪ বছর বয়সী মেয়েকে নিজ বসত ঘর বসে ধর্ষণ করে। এ ঘটনায় সেলিমের স্ত্রী ও ধর্ষিতার মা বাদী হয়ে ১৯ জুলাই রোববার রাতে মঠবাড়িয়ায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন।মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ঘোপখালী গ্রামের নরপশু সেলিম বেপারী তার নিজের মেয়েকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল।

এতে সে রাজি না হয়ে প্রতিবাদ করলে নিজ পিতা মেয়েটির ওপর মানসিক ও শারিরীক নির্যাতন চালায়। এক পর্যায়ে চলতি মাসের ৫ জুলাই হতদরিদ্র পরিবারের মেয়েটির মাকে কৌশলে বাজার করার কথা বলে হাটে পাঠায়। এরপর একাকী ঘরে পেয়ে নিজ পিতা মেয়েটির মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে। পরে বাজার থেকে ফিরে এলে মেয়েটি তার মায়ের কাছে ধর্ষণের ঘটনাটি খুলে বলে।

এরপর ধর্ষিতার মা বিষয়টি স্বামীর কাছে জিজ্ঞেস করিলে সেলিম বেপারী ক্ষিপ্ত হয়ে ঘরের সবাইকে খুন জখমের হুমকি দেয়। পরে সেলিমের অব্যাহত অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মীয়-স্বজনের সাথে আলাপ-আলোচনা করে ঘটনার ১৭ দিন পরে থানায় মামলাটি দায়ের করেন।ধর্ষিতা মেয়েটি সাংবাদিকদের কাছে বলেন, বাবা এর আগেও আমাকে চাকুরীর কথা বলে চট্টগ্রামে নিয়ে আমার ওপর পাষবিক নির্যাতন করে।

পরে আমি আত্মহত্যা করার হুমকি দিলে আমার ওপর মানসিক নির্যাতন চালায়। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু জানান, লম্পট সেলিমকে শনিবার রাতে ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares