শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
ইউটিউব চ্যানেলে প্রতিবন্ধী নারীদের সাক্ষাৎকার নিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ শুরবাড়ি বেড়াতে এসে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : জামাই রফিকুল গ্রেফতার সুদ কারবারীদের নির্যাতনে স্ত্রী করেছেন আত্মহত্যা ভিটেবাড়ি হারিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শিক্ষক বানারীপাড়ায় ব্রিজ যাচ্ছে খালে,নজরে আসেনি প্রশাসন বা জনপ্রতিনিধিদের নিজ সন্তানরা বাবাকে ফেলে রাখল গোয়াল ঘরে,পুলিশের হস্তক্ষেপে ঘরে জায়গা পেলেন বৃদ্ধ জায়েদ-পপির বিয়ের গুঞ্জন কেশবপুরে যৌত্যুকের বলির শিকার নব-বধূ সালমা পশ্চিম পাড়ায় হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদের নির্মাণ কাজ শুরু আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা চালককে অচেতন করে অটোবাইক নিয়ে পালানোর সময় নারী সহ আটক ৩

আমি এখন যাই বলবো, তাতেই কোনো না কোনো অংশ কাটা পড়বে : মিশা

বিনোদন ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৬০ জন দেখেছেন

চলচ্চিত্র পাড়ায় অস্থিরতা বিরাজ করছে। চলচ্চিত্রের ‘স্বার্থবিরোধী’ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ এনে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে অবাঞ্ছিত ঘোষণা করেছে চলচ্চিত্রের ১৮ সংগঠন। গত ১৫ জুলাই বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে মিশা সওদাগর বলেন, ‘কাটা শরীর নিয়ে কথা বলতে চাই না।’ বক্তব্যের ব্যাখ্যা দিয়ে চলচ্চিত্রের খ্যাতিমান এই খলনায়ক বলেন, ‘চলচ্চিত্রকে মানব শরীরের সঙ্গে তুলনা করতে পারেন। চলচ্চিত্রের আত্মা প্রযোজক, মাথা পরিচালক আর অভিনেতারা হচ্ছে চোখ। শরীরের অন্যান্য অঙ্গ-প্রতঙ্গ হলো, নৃত্যপরিচালক, ক্যামেরাম্যান, মেকআপ ম্যানসহ অন্যান্যরা।

এদের কাউকে বাদ দিয়ে সিনেমা হবে না। প্রযোজক অর্থ লগ্নী করেন। পরিচালক মেধা ও চিন্তার প্রকাশ ঘটান। সেই চিন্তা পর্দায় ফুটিয়ে তোলেন অভিনেতারা। শরীরের কোনো অংশ বাদ দিয়ে মানুষ সুন্দরভাবে বাঁচতে পারে না। তেমনি চলচ্চিত্রের কোনো অংশ বাদ দিয়ে পরিপূর্ণ সিনেমা হবে না। তাই আমি এখন যাই বলবো, তাতেই কোনো না কোনো অংশ কাটা পড়বে। কাটা শরীর নিয়ে কথা বলতে চাই না।চলচ্চিত্রের এই কাটা শরীর দ্রুত সুস্থ হয়ে উঠবে বলে মিশা আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে গত রোববার (১৯ জুলাই) সন্ধ্যায় মিশা সওদাগর-জায়েদ খানকে বয়কটের প্রতিবাদে বিএফডিসিতে সংবাদ সম্মেলন করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এ সময় বিষয়টি মীমাংসা করার আহ্বান জানান কিংবদন্তি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। 

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares