শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
ইউটিউব চ্যানেলে প্রতিবন্ধী নারীদের সাক্ষাৎকার নিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ শুরবাড়ি বেড়াতে এসে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : জামাই রফিকুল গ্রেফতার সুদ কারবারীদের নির্যাতনে স্ত্রী করেছেন আত্মহত্যা ভিটেবাড়ি হারিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শিক্ষক বানারীপাড়ায় ব্রিজ যাচ্ছে খালে,নজরে আসেনি প্রশাসন বা জনপ্রতিনিধিদের নিজ সন্তানরা বাবাকে ফেলে রাখল গোয়াল ঘরে,পুলিশের হস্তক্ষেপে ঘরে জায়গা পেলেন বৃদ্ধ জায়েদ-পপির বিয়ের গুঞ্জন কেশবপুরে যৌত্যুকের বলির শিকার নব-বধূ সালমা পশ্চিম পাড়ায় হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদের নির্মাণ কাজ শুরু আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা চালককে অচেতন করে অটোবাইক নিয়ে পালানোর সময় নারী সহ আটক ৩

আসছে ঈদে ১৫টি নাটক নিয়ে ব্যস্ত : মডেল অভিনেত্রী ফারজানা রিক্তা

বিনোদন ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৮২ জন দেখেছেন

(মডেল অভিনেত্রী ফারজানা রিক্তা। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত)

করোনায় ঘরবন্দী সময় কাটিয়ে গেল মাসে শুটিংয়ে ফিরেছেন মডেল ও অভিনেত্রী ফারজানা রিক্তা। আসছে ঈদকে ঘিরে এখন তুমুল ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। আসছে ঈদে প্রায় এক ডজনেরও বেশি নাটকে দেখা যাবে তাকে।

জানা যায়, আসছে ঈদে প্রায় ১৫টি নাটকে দেখা যাবে রিক্তাকে। নাটকগুলোতে রিক্তার বিপরীতে দেখা যাবে জাহিদ হাসান, আ খ ম হাসান, মীর সাব্বির, আরফান আহমেদ, নয়ন বাবু, আমিরুল ইসলাম নয়ন প্রমুখকে।

রিক্তা অভিনীত ঈদে প্রচার হতে যাওয়া নাটকগুলোর মধ্যে রয়েছে সাত পর্বের ‘বিগ বস’, ‘আমি বাবা হতে চাই’, ‘শিয়াল বাড়ি’, ‘ডলার’, ‘জামাই আমার পয়সাওয়ালা’, ‘স্বপ্ন পুরুষ’, ‘হার্টলেস মঞ্জু’, ‘ধারের ভার’, ‘করোনা জামাই’, ‘থার্মোমিটার জামাই’, ‘লাভার জামাই’ , ‘আব্দুল বারেক জাপান যাবে’।
ফারজানা রিক্তা বলেন, গেল মাসের ৫ তারিখ থেকে কাজ শুরু করি। দেশের যা পরিস্থিতি তাতে করে সবসময় ভয়ে থাকতে হয়। তারপরও কাজ করে যাচ্ছি। নিজেকে নিরাপদ রেখে খুবই সতকর্তা অবলম্বন করে শুটিং করছি।

রিক্তা আরও বলেন, এবার করোনা পরিস্থিতি চিন্তা করে গল্পের প্রেক্ষাপট বদলে কাজ করেছি। গল্পে অনেক সময় নায়ক-নায়িকা পরস্পরের হাত ধরে থাকেন। কিন্তু এবার এসব বিষয় পুরোপুরি এড়িয়ে যাওয়া হয়েছে। প্রত্যেকটি সেটের পরিচালক খুবই সচেতন ছিলেন। কারণ তারা সবসময়ই চেয়েছেন শিল্পী বা অন্য কেউ যাতে করোনায় আক্রান্ত না হন।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares