মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ পিরোজপুরে অতি দরিদ্র দলিত জনগোষ্ঠীর অবস্থান ও করণীয় বিষয়ে সংলাপ অনুষ্ঠিত ইন্দুরকানীতে ইউনিয়ন চেয়ারম্যানকে নিয়ে সমালোচনা : ওয়ার্ড আ’লীগের সম্পাদক’কে পিটিয়ে আহত পিরোজপুরে শাক-সবজি, চাল ডাল তেলের দাম কমানোর দাবিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন পিরোজপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী : তরুণ ছাত্রনেতা শওকত পিরোজপুরে রাজাকার পুত্রের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাৎ : গ্রামবাসীর মানববন্ধন আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল

ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী আহত

ঝালকাঠি প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৫০ জন দেখেছেন

ঝালকাঠি সদর উপজেলার নৈকাঠি গ্রামে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দুপুর ২টার দিকে জমি সংক্রান্ত বিরোধে এ হামলার ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী মোঃ সাইদুল ইসলাম (৩৫) ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এঘটনায় ঝালকাঠি সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সাইদুল ইসলাম ঝালকাঠি শহরের পশ্চিম চাঁদকাঠিতে ডিলারশীপের ব্যবসা করেন। আহত সাইদুল জানান, প্রতিবেশী আঃ মান্নান লাভুর সাথে জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘ দিনের। শুক্রবার দুপুর ১টার দিকে সবাই যখন জুমার নামাজে তখন লাভুর পুত্র আরিফুর রহমান সুমন (২৭) ও আশিকুর রহমান শুক্কুর (১৮) পরিকল্পিতভাবে জমি দখলের চেষ্টা চালায়।

এসময় ঝালকাঠি থেকে ব্যবসায়ীক কাজ শেষ করে বাড়িতে ফেরার পথে তা দেখে বাধা দিলে অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় তারা পিটিয়ে বাম পা ভেঙে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে ফেলে রেখে যায়। সাথে থাকা প্রায় ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে মসজিদের নামাজ শেষ হলে মুসল্লিরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে। উল্লেখ্য, ২০১৮ সালে সাইদুলের পিতা নুরুল ইসলামের ইন্তেকালে জানাজা নামাজের সময়সহ ২০১২ ও ২০০৮ সালেও এ পরিবারের উপর প্রতিপক্ষরা নৃশংসভাবে সন্ত্রাসী হামলা চালিয়েছে।

এনিয়ে থানায় একাধিকবার অভিযোগ দিলেও কোন সুরাহা হয়নি বলে জানান আহতের পরিবার।
সদর থানার এসআই মিন্টু জানান, সাইদুল ইসলামের উপর হামলার ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি শনিবারে সরেজমিন তদন্ত করা হয়েছে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares