মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ পিরোজপুরে অতি দরিদ্র দলিত জনগোষ্ঠীর অবস্থান ও করণীয় বিষয়ে সংলাপ অনুষ্ঠিত ইন্দুরকানীতে ইউনিয়ন চেয়ারম্যানকে নিয়ে সমালোচনা : ওয়ার্ড আ’লীগের সম্পাদক’কে পিটিয়ে আহত পিরোজপুরে শাক-সবজি, চাল ডাল তেলের দাম কমানোর দাবিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন পিরোজপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী : তরুণ ছাত্রনেতা শওকত পিরোজপুরে রাজাকার পুত্রের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাৎ : গ্রামবাসীর মানববন্ধন আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল

নাজিরপুর উপজেলা যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২১০ জন দেখেছেন

পিরোজপুরে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের কদমবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের আয়োজনে জাতীয় বৃক্ষ রোপন কর্মসুচী পালন করা হয়েছে। আজ সকালে বিদ্যালয়টির মাঠে মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম ভিডিও কনফারেন্সে বৃক্ষ রোপন কর্মসুচীর উদ্বোধন করেন। (ভিডি)

মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সবুজ-শ্যমলীমার বাংলাদেশে রূপান্তরিত করতে প্রতিবছর বৃক্ষ রোপন কর্মসূচী পালন করে যাচ্ছেন। মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও তার জীবদ্দশায় তিনিও বৃক্ষরোপনের মধ্য দিয়ে এ দেশকে শষ্য-শ্যমলীমার বাংলাদেশ দেখার স্বপ্ন দেখেছিলেন, যা তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীও সে ধারাবাহিকতা বজায় রেখে এ কর্মসূচী পালন করে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলুসহ উপজেলার যুবলীগের নেতৃবৃন্দগন এসময় উপস্থিত ছিলেন। পরে শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন স্থানে শতাধিক ফলজ, বনজ ও ওষূধী বৃক্ষের চারা রোপন করেন।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares