সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা চেষ্টা মামলার আসামী নিশির সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি লেখকের অনৈতিক সম্পর্কের অভিযোগ পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি

নাটোরে ফেসবুকে হযরত মহাম্মাদ (সাঃ) সম্পর্কে অশ্লীল পোষ্ট করার প্রতিবাদে মানববন্ধন

মোঃ মাজহারুল ইসলাম,নাটোর
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২৬০ জন দেখেছেন

নাটোরের লালপুরে ফেসবুক আইডিতে হযরত মহাম্মাদ (সাঃ) সম্পর্কে অশ্লীল পোষ্ট করার অভিযোগে রতন কুমার (২০) নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। আটক রতন কুমার উপজেলার টিটিয়া শিং পাড়া গ্রামের হরিপদ এর ছেলে এবং ঈশ্বরর্দী সাঁড়া মাড়োয়ারী কলেজের এইচএসসি পরীক্ষার্থী। হযরত মহাম্মাদ (সাঃ) সম্পর্কে অশ্লীল পোষ্ট করার এর প্রতিবাদে এবং ওই ছাত্রের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি।

সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার আবেদ মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষুব্দ জনতা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি এলাকার বিভিন্ন এলাকা ঘুরে এরশাদ মোড়ে গিয়ে শেষ হয়।

মানববন্ধনে উপস্থিত থাকা মাজেদুর রহমান সুজন জানান, ‘রতন কুমার তার নিজের ফেসবুক আইডিতে আমাদের প্রিয় নবী হযরত মহাম্মাদ (সাঃ) এর নামে মিথ্যা ও অশ্লীল লেখা পোষ্ট করে। যা গত ২৮ জুন সকালের দিকে আমাদের নজরে আসে। পোষ্টটি আমাদের ধর্মীয় অনুভুতিতে চরম আঘাত হানে। এ খবর ভাইরাল হলে এলাকাবাসি বিক্ষুব্দ হয়ে উঠে এবং তাকে খোজাখুজি করতে থাকে। খবর পেয়ে লালপুর থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ধর্মীয় অনুভুতি আঘাত হনে এহেন অশ্লীল পোষ্টের প্রতিবাদে এবং ওই ছাত্রের সর্বচ্চ শাস্তির দাবিতে এলাকার কয়েকশত মানুষ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। তিনি আরো জানান, অনুষ্ঠান চলাকালে পুলিশ সুপার (ক্রাইম) ও অতিরিক্ত পুলিশ সুপার আমাদেরকে ওই ছাত্রের সর্বচ্চ শাস্তির আশ্বাস দিয়েছেন’। মানববন্ধনে বক্তব্য রাখেন মাজেদুর রহমান সুজন, হাফেজ মাসুম, আজিজুর রহমান প্রমূখ।

লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, ওই ঘটনার সাথে জড়িত রতন কুমারকে গত কালকেই (২৮ জুন) আটক করা হয়েছে।

সোমবার ওই এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সুপার (ক্রাইম) আকরাম হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান সহ তিনি নিজে ঘটনাস্থলে উপস্থিত আছেন (এ রিপোর্ট লেখা অর্থাৎ দুপুর দেড়টা পর্যন্ত), সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, এ বিষয়ে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares