শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
ইউটিউব চ্যানেলে প্রতিবন্ধী নারীদের সাক্ষাৎকার নিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ শুরবাড়ি বেড়াতে এসে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : জামাই রফিকুল গ্রেফতার সুদ কারবারীদের নির্যাতনে স্ত্রী করেছেন আত্মহত্যা ভিটেবাড়ি হারিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শিক্ষক বানারীপাড়ায় ব্রিজ যাচ্ছে খালে,নজরে আসেনি প্রশাসন বা জনপ্রতিনিধিদের নিজ সন্তানরা বাবাকে ফেলে রাখল গোয়াল ঘরে,পুলিশের হস্তক্ষেপে ঘরে জায়গা পেলেন বৃদ্ধ জায়েদ-পপির বিয়ের গুঞ্জন কেশবপুরে যৌত্যুকের বলির শিকার নব-বধূ সালমা পশ্চিম পাড়ায় হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদের নির্মাণ কাজ শুরু আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা চালককে অচেতন করে অটোবাইক নিয়ে পালানোর সময় নারী সহ আটক ৩

অনূর্ধ্ব-১৭বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের গোলকিপার বনি খুবই অসুস্থ : সাহায্যে আবেদন পরিবারের

এম এ রহিম,(বেনাপোল)যশোর
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১০৫ জন দেখেছেন

বঙ্গবন্ধু গোল্ডকাফ ফুটবল অনূর্ধ্ব-১৭ফুটবল টুর্ণামেন্টে ফাইনাল খেলায় গোলকিপার বনির পায়ে মারাত্মক চোট পেয়ে চিকিৎসার অভাবে দীর্ঘ ৯মাস নিজ বাড়ীতে বিছানায় কাতরাচ্ছে। পরিবার সহয় সম্বল বিক্রি করে চিকিৎসা করেও এখনও সুস্থ্য হয়নি।অনিশ্চয়তার ভবিষ্যতে দু:শ্চিন্তায় বনি।

যশোর জেলা মোহামেডান ফুটবল দলের কৃতি গোলকিপার বেনাপোল ভবেরবেড় গ্রামের মৃত ড্রাইভার চান্দু মিয়ার পুত্র সানোয়ার হোসেন বনি(১৭) দীর্ঘ নয় মাস পায়ে ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠের বাইরে রয়েছেন। সেছিল বেনাপোল নুর ইসলাম ফুটবল একাডেমির দাপুটে ফুটবলার।

সর্বশেষ বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ফুটবল টুর্ণামেন্টে গোলকিপার হিসাবে অংশ নিয়ে গোল কিপিং এর অবিশ্বাস্য কিছু বল সেভ করে গোল বঞ্চিত করে প্রতিপক্ষ দলকে। তুখোর গোলকিপার বনি সর্বশেষ বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পায়ের মারাত্মক ইনজুরিতে পড়ে। বিছানায় শুয়ে কাতরাচ্ছে,হতাশায় সারাদিন তাকিয়ে থাকে তার জেতা ট্রফি গুলোর দিকে। বনির বাবা নেই। অভাবী মায়ের সংসারে পায়ের চিকিৎসার প্রয়োজনীয় আর্থিকভাবে সামর্থ্য নেই। উন্নত চিকিৎসা করালে বনি আবারও ফিরবে মাঠে।টাকার অভাবে চিকিৎসা হতে পারছি না সুস্থ্য হয়ে মাঠে ফিরার আকুতি বনির।

দেশ-বিদেশের সকলের কাছে বনির জন্য মায়ের আচল পেতে একটু সাহায্যের জন্য আবেদন,বনির চোখের পানি সহ্য করতে পারছে না মা। মায়ের আশা তার ছেলে আবারও মাঠে গিয়ে খেলবে পূরন হবে তার ও পুত্রের স্বপ্ন-
সাবেক জাতীয় ফুটবলার, বনির কোচ মোঃ সাব্বির আহম্মেদ পলাশ বলেন,বনি একজন ট্যালেন্ট দক্ষ ফুটবলার, প্রতিটি ম্যাচে গোল কিপিংয়ে অসাধারণ ভূমিকা রেখেছেন। তার পায়ের ইনজুরির জন্য দীর্ঘ নয় মাস ফুটবল থেকে দূরে রয়েছেন। পিতা হারা মায়ের সংসারে বনির উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের প্রয়োজন। সমাজের বিত্তবান ও ফুটবল প্রেমী ও সরকারের আর্থিক সহযোগিতা চান তিনি।

আর্থিক সাহায্যের জন্য বিকাশ নাম্বারঃ ০১৪০২২৬১৫০৬,
উন্নত চিকিৎসায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন পরিবার,সথির্থ ও স্বজনেরা।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares