সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা চেষ্টা মামলার আসামী নিশির সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি লেখকের অনৈতিক সম্পর্কের অভিযোগ পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে লালমনিরহাটে ছাত্র ইউনিয়নের মানববন্ধন

ইমন চৌধুরী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৪২৮ জন দেখেছেন

পুলিশি বাধা উপেক্ষা করে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে রাস্তায় মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন লালমনিরহাট জেলা সংসদ।লালমনিরহাটের মিশন মোড় চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে আজ সকালে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ছাত্র ইউনিয়নের জেলা আহ্বায়ক তপন কুমার রায়ের সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক বদিউজ্জামান সোহাগের সঞ্চালনায় বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন লালমনিরহাট জেলা সংসদের সাবেক সভাপতি এড.রফিকুল ইসলাম অপু,আদিতমারী উপজেলা সংসদের সাধারন সম্পাদক নিরঞ্জন কুমার রায়সহ আরো অনেকে।

মানববন্ধনে নেতাকর্মীরা বলেন,ইসলামি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক জি কে সাদিককে অন্যায় ভাবে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে। আমরা এর প্রতিবাদ ও বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানাই।

নেতাকর্মীরা আরো দাবি করেন, ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতা হওয়া বেরোবির শিক্ষকা সিরাজুম মুনিরা সহ সারাদেশে আটককৃত সাংবাদিকদের মুক্তি দিতে হবে এবং এই কালো আইন বালিত করতে হবে।

কর্মসূচির শেষ হতে না হতেই জেলা সংসদের যুগ্ন আহ্বায়ক বদিউজ্জামান সোহাগ এবং আহ্বায়ক তপন কুমার রায়কে দীর্ঘক্ষণ পুলিশ আটকে রেখে হেনস্তা করার অভিযোগও করেন সংগঠনটির নেতারা।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares