শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
ইউটিউব চ্যানেলে প্রতিবন্ধী নারীদের সাক্ষাৎকার নিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ শুরবাড়ি বেড়াতে এসে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : জামাই রফিকুল গ্রেফতার সুদ কারবারীদের নির্যাতনে স্ত্রী করেছেন আত্মহত্যা ভিটেবাড়ি হারিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শিক্ষক বানারীপাড়ায় ব্রিজ যাচ্ছে খালে,নজরে আসেনি প্রশাসন বা জনপ্রতিনিধিদের নিজ সন্তানরা বাবাকে ফেলে রাখল গোয়াল ঘরে,পুলিশের হস্তক্ষেপে ঘরে জায়গা পেলেন বৃদ্ধ জায়েদ-পপির বিয়ের গুঞ্জন কেশবপুরে যৌত্যুকের বলির শিকার নব-বধূ সালমা পশ্চিম পাড়ায় হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদের নির্মাণ কাজ শুরু আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা চালককে অচেতন করে অটোবাইক নিয়ে পালানোর সময় নারী সহ আটক ৩

পিরোজপুর পাড়েরহাটে রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার উপহার দিচ্ছে এসএসসি ব্যাচ ২০১৯

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৩৯১ জন দেখেছেন

পিরোজপুর পাড়েরহাটে রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার দিচ্ছেন পাড়েরহাট রাজলক্ষী স্কুলের এসএসসি ব্যাচ ২০১৯। রোজার প্রায় শুরু থেকেই রোজাদার ব্যক্তিদের জন্য একার্যক্রম চালিয়ে আসছে ব্যাচ’টি।

এ কাজের সাথে জরিত,মোঃসাইফুল ইসলাম,সাহারুফ ইসলাম সাকিব,সাদমান ফুহাদ জিসান,রুদ্র খলিফা,হাছিবুল ইসলাম হাছিব,মোঃআবির ইসলাম,ইমন শেখ,রাব্বি ফকির,মেহেদি হাসান,অভি,আলিফ খান,সানিমসহ আরো অনেকে।

আয়োজকরা বলেন, আমাদের কার্যক্রম শুরু হয় পঞ্চম রোজা থেকে। আমাদের গত বছর থেকে চিন্তা ভাবনা ছিল যে আমরা এ বছর রমজান মাসে অসহায় মানুষদের মধ্যে কিছু ইফতার সামগ্রী বিতরণ করব এবং ঈদে সাধ্য অনুযায়ী পোশাক বিতরণ করব। কিন্তু আমাদের বর্তমান পরিস্থিতিতে তা সম্ভব ছিল না। তাই আমাদের বড় বোন মালিহা রহমান তুনা আপু উদ্যোগটা নেন এবং আমাদের প্রত্যেকটি বন্ধুবান্ধবদের জানায় তোমরা এই কাজটি শুরু করে দাও ।

যেহেতু এবছর মসজিদে অনেক মানুষের রোজা খুলতে পারবে না তাই তাদের ইফতারের ব্যবস্থা টা আমরা করব আমাদের সামর্থ্য অনুযায়ী। চতুর্থ রোজায় আলোচনা করে আমরা পরের দিন থেকেই শুরু করে দেই আমাদের কার্যক্রম।আমরা বন্ধু-বান্ধব কজন এবং আপুর সামান্য কিছু অর্থায়ন দিয়ে শুরু করি। আলহামদুলিল্লাহ আমরা সফল হই এবং পাড়েরহাটের সকল মানুষ আমাদের এই কার্যক্রমকে সাধুবাদ জানায়।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares