শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ

পটুয়াখালীতে অস্বচ্ছল প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরন

এম কে রানা,পটুয়াখালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৩১২ জন দেখেছেন

পটুয়াখালীর মির্জাগঞ্জে একতা বহুমুখী প্রতিবন্ধী বিদ্যালয়ের ১০০ অস্বচ্ছল প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।আজ মঙ্গলবার বেলা ১১টায় মির্জাগঞ্জে একতা বহুমুখী প্রতিবন্ধী বিদ্যালয়ের মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শিক্ষার্থীদের অভিভাবকরা বলছেন, করোনা ভাইরাসের কারণে আয় রোজগার বন্ধ হয়ে যাওয়ায় তাদের সংসার চলছে ধার-দেনায়। তাদের একেক পরিবারে পাঁচ-ছয়জন করে সদস্য রয়েছে। শিক্ষার্থীরা খাদ্য সামগ্রী পেয়ে খুব আনন্দিত।

এ বিষয়ে মোঃ কাওসার বলেন হতদরিদ্র এ সকল ছাত্র ছাত্রীরা ঠিকমত দুবেলা ভাত খেতে পারতো না, এতে করে কিছুটা হলেও গরীব খেটেখাওয়া মানুষ গুলোর উপকার হবে।এছাড়া তিনি আরও বলেন এই খাদ্য সামগ্রী বিতরনে মাননীয় সংসদ সদস্য ”নাহিদ ইজাহার খান” কে সার্বিক সহযোগিতা করায় তাকে অসংখ্য ধন্যবাদ জানান। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,পিয়াজ, তৈল, ডিম,সাবান।

এসময়ে উপস্থিত ছিলেন সাংসদ ”নাহিদ ইজাহার খানে” র প্রতিনিধি সহ সাংবাদিক ও স্কুলের শিক্ষকগন ।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares