শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
ইউটিউব চ্যানেলে প্রতিবন্ধী নারীদের সাক্ষাৎকার নিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ শুরবাড়ি বেড়াতে এসে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : জামাই রফিকুল গ্রেফতার সুদ কারবারীদের নির্যাতনে স্ত্রী করেছেন আত্মহত্যা ভিটেবাড়ি হারিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শিক্ষক বানারীপাড়ায় ব্রিজ যাচ্ছে খালে,নজরে আসেনি প্রশাসন বা জনপ্রতিনিধিদের নিজ সন্তানরা বাবাকে ফেলে রাখল গোয়াল ঘরে,পুলিশের হস্তক্ষেপে ঘরে জায়গা পেলেন বৃদ্ধ জায়েদ-পপির বিয়ের গুঞ্জন কেশবপুরে যৌত্যুকের বলির শিকার নব-বধূ সালমা পশ্চিম পাড়ায় হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদের নির্মাণ কাজ শুরু আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা চালককে অচেতন করে অটোবাইক নিয়ে পালানোর সময় নারী সহ আটক ৩

পটুয়াখালীতে করোনায় ভাইয়ের মৃত্যুর পর বোনও আক্রান্ত

এম কে রানা,পটুয়াখালী
  • প্রকাশের সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ১৯০ জন দেখেছেন

পটুয়াখালীতে দ্বিতীয় করোনা রোগী সনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন। প্রতিষ্ঠানিক কোয়ারাইন্টাইনে থাকা পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আবদুল মতিন ও পটুয়াখালী মেডিকেলের সহযোগী অধ্যাপক ডা.মশিউর রহমানকে কোয়ারাইন্টাইন থেকে মুক্তি দেয়া হয়েছে।পটুয়াখালীর সিভিল সার্জন ডা.মো.জাহাঙ্গীর আলম জানান,দুমকী উপজেলায় নারায়নগঞ্জ ফেরত গার্মেন্টস কর্মী মো.দুলাল চৌকিদার(৩০) গত ৯ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

১০ এপ্রিল তার পরিবার পরিজনসহ ৮টি নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরন করা হয়। আজ রবিবার বিকেলে জানা গেছে মৃত দুলালের বোন খাদিজার করোনা রিপোর্ট পজিটিভ। আগেই তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে। তিনি আরো জানান,এছাড়া বরগুনা উপজেলার আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিএম দেলোয়ার করোনা আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুর আগের দিন বুধবার তিনি পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসেন। তত্ত্ববধায়কের কক্ষে তার চিকিৎসা প্রদান করেন পটুয়াখালী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ ডা.মশিউর রহমান।

এ সময় ল্যাব টেকনিশিয়ান আবদুর রশিদ তার নমুনা সংগ্রহ করেন। শুক্রবার তার রিপোর্ট পজেটিভ আসায় তত্ত্ববধায়ক ডা.আবদুল মতিন,ডা.মশিউর রহমান এবং ল্যাব টেকনিশিয়ান আবদুর রশীদকে প্রতিষ্ঠানিক কোয়ারাইন্টাইনের নির্দেশ দেন জেলা প্রশাসন। তাদের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরন করা হলে আজ রবিবার বিকেলে তাদের তাদের রিপোর্ট নেগেটিভ আসায় তাদের কোয়ারাইন্টাইন থেকে মুক্তি দেয়া হয়েছে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares