শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
ইউটিউব চ্যানেলে প্রতিবন্ধী নারীদের সাক্ষাৎকার নিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ শুরবাড়ি বেড়াতে এসে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : জামাই রফিকুল গ্রেফতার সুদ কারবারীদের নির্যাতনে স্ত্রী করেছেন আত্মহত্যা ভিটেবাড়ি হারিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শিক্ষক বানারীপাড়ায় ব্রিজ যাচ্ছে খালে,নজরে আসেনি প্রশাসন বা জনপ্রতিনিধিদের নিজ সন্তানরা বাবাকে ফেলে রাখল গোয়াল ঘরে,পুলিশের হস্তক্ষেপে ঘরে জায়গা পেলেন বৃদ্ধ জায়েদ-পপির বিয়ের গুঞ্জন কেশবপুরে যৌত্যুকের বলির শিকার নব-বধূ সালমা পশ্চিম পাড়ায় হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদের নির্মাণ কাজ শুরু আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা চালককে অচেতন করে অটোবাইক নিয়ে পালানোর সময় নারী সহ আটক ৩

সম্মানীসহ ৩৫ লাখ টাকা ত্রাণ তহবিলে দিলেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ

বরিশাল প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১৫২ জন দেখেছেন

করোনা ভাইরাসের প্রভাবে অচল পরিস্থিতিতে বরিশাল নগরীর গরীব ও অসহায় মানুষের সহযোগিতার জন্য বরিশাল সিটি করপোরেশনের পক্ষ থেকে ত্রাণ তহবিল গঠন করা হয়েছে। পাশাপাশি ওই তহবিলে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ তার সম্মানীসহ ৩৫ লাখ ৫৪ হাজার টাকা দিয়েছেন। সোমবার (০৬ এপ্রিল) বরিশাল সিটি করপোরেশন ত্রাণ তহবিল গঠন করা হয়।

বরিশাল সিটি করপোরেশন একাধিক সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের বিস্তার রোধ ও চলমান পরিস্থিতি মোকাবিলায় সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। দেশে দীর্ঘসময়ের জন্য সাধারণ ছুটি ঘোষণা করা হয়। ফলে দেশের অন্যান্য স্থানের মতো বরিশাল নগরীর অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। অসহায় মানুষকে খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ নেন মেয়র সাদিক আবদুল্লাহ।

তার তত্ত্বাবধানে নগরীর বিভিন্ন কলোনি ও ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ তহবিল গঠনের পর মেয়র নিজে তার দায়িত্ব গ্রহণের পর থেকে এ বছরের মার্চ মাস পর্যন্ত তার সম্মানী, জ্বালানি তেলের বিল ও অন্যান্য ভাতাদি থেকে প্রাপ্য ৩৫ লাখ ৫৪ হাজার টাকা দেন।

বরিশাল সিটি করপোরেশন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ জানান, তিনি বেতন-ভাতার সুবিধা নিতে মেয়রের দায়িত্ব গ্রহণ করেননি। নিজেকে সবসময় নগরবাসীর সেবক মনে করেন বলেই দুর্যোগকালীন নগরবাসীর জন্য কিছু করার চেষ্টার অংশ হিসেবে ত্রাণ তহবিল গঠন করেছেন। করপোরেশন থেকে এ পর্যন্ত তাকে যেসব আর্থিক সুবিধা দেয়া হয়েছে তার পুরোটাই ত্রাণ তহবিলে দিয়েছেন তিনি।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares