শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা চেষ্টা মামলার আসামী নিশির সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি লেখকের অনৈতিক সম্পর্কের অভিযোগ পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি

সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে পিরোজপুরে সুপারি বাগানে সাপ্তাহিক হাট

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৩১৯ জন দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধি

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতার জন্য সরকারের গণমাজায়াত নিষেধাজ্ঞা অমান্য করে সুপারি বাগানে সাপ্তাহিক বাজার বসে বেচাকেনা করার অভিযোগ পাওয়া গেছে।জানাযায়, শনিবার উপজেলার ঘোষেরহাট বাজারে বিক্রেতারা নির্ধারিত স্থানে বসতে না পেরে বাজার সংলগ্ন সুপারি বাগানে বসে বেচাকেনা করে । এখানে বাজারে ভিতরে শাক সবজি,মাছ সহ বিভিন্ন প্রকারে মনোহরি দোকান দেখতে পাওয়া যায়।

প্রানঘাতি করোনা ভাইরাসের কারনে সামাজিক দুরাত্ব বজায় রাখার জন্য উপজেলা প্রশাসন কর্তৃক সকল প্রকার লোক সমাগম,খেলাধুলা, সাপ্তাহিক হাট বাজার বন্ধ থাকার জন্য মাইকিং করে প্রচার প্রচারনা করছে । এছাড়া বিভিন্ন রাস্তায় উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, ইন্দুরকানী থানা পুলিশ, মোবাইল টিমের মাধ্যমে কাজ করতেছে। কিন্তু তারপরেও ঘোষেরহাট বাজারে বিক্রেতারা উক্ত নিষেধাজ্ঞা অমান্য করে বাজারে পাশেই সুপারি বাগানে হাট বসিয়ে লোকজনের গণজামায়াত সৃষ্টি করছে । ক্রেতা আঃ জলিল জানান, বাসায় কিছু না থাকার কারনে এই বাজারে আসছি,আল্লাহ আমাদের ফয়সালা করবেন। কিন্তু নির্ধারিত স্থানে বাজারে দোকানপাট দেখতে না পেয়ে বাগানে ভিতরে এসে দোকানপাট দেখে কেনাকাটা করি ।

এ ব্যাপারে বাজার কমিটির (ভারপ্রাপ্ত) সভাপতি মাকিদুল ইসলাম জানান, আমাদের ঘোষেরহাট বাজারে বসতে না দেওয়ায় বিক্রেতারা বাজারে কাছে খালের উপার সুপারি বাগানে বেচাকেনা করছে । এ ব্যাপারে বাজার কমিটি কিছুই জানে না ।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares