শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা চেষ্টা মামলার আসামী নিশির সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি লেখকের অনৈতিক সম্পর্কের অভিযোগ পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফ হোসেন মনু পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাজিরপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি বিজয় দিবসে পিরোজপুরের কলাখালীতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি

পিরোজপুরে রাতে খাদ্য সামগ্রী নিয়ে দরজায় ছাত্র ইউনিয়ন

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৪৬৯ জন দেখেছেন
ইমন চৌধুরী,পিরোজপুর
করোনা ভাইরাসের মহমারিতে অঘোষিত লকডাউন পরিস্থিতিতে পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় ঘর বন্ধী ও কাজকর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।সংগঠনটির ভান্ডারিয়া উপজেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরন করে আসছে।
ছাত্র ইউনিয়ন পিরোজপুর জেলা কমিটির সভাপতি শাহানা মুন্নি জানান,করোনার প্রভাবে মানুষ আজ ঘর বন্ধী ও কাজকর্মহীন হয়ে পরেছে। এদের মধ্যে সব থেকে বেসি কষ্টে আছে নিম্ন ও ম্যধবিত্ত পরিবারগুলো। তারা চক্ষু লজ্জায় কাউকে কিছু বলতে পারে না। এমন ৪০ টি পরিবারের কাছে ছাত্র ইউনিয়নের একটি টিম রাতের অাধারে বাড়ি গিয়ে তাদের দরজায় পৌছে দিচ্ছি ১ সপ্তাহের চাল,ডাল তেল, সাবানসহ খাদ্য সামগ্রী।আমরা সাধারণ মানুষের কাছ থেকে গনচাঁদা উত্তলন ও আমাদের সংগঠনের সদস্য চাঁদায় এ কার্যক্রম চালিয়ে আসছি। তিনি আরো জানান, করোনা মোকাবেলায় সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ এগিয়ে আসার।
এসময় টিমে ছিলেন ভান্ডারিয়া সিপিবি সাধারন সম্পাদক জাহিদুল আলিম সেলিম,পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি খ ম মিরাজ,ভান্ডারিয়ার সদস্য এবং সেচ্চাসেবক রাকিব,রাফিন, ইব্রহিম প্রমুখ।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares