মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ পিরোজপুরে অতি দরিদ্র দলিত জনগোষ্ঠীর অবস্থান ও করণীয় বিষয়ে সংলাপ অনুষ্ঠিত ইন্দুরকানীতে ইউনিয়ন চেয়ারম্যানকে নিয়ে সমালোচনা : ওয়ার্ড আ’লীগের সম্পাদক’কে পিটিয়ে আহত পিরোজপুরে শাক-সবজি, চাল ডাল তেলের দাম কমানোর দাবিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন পিরোজপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী : তরুণ ছাত্রনেতা শওকত পিরোজপুরে রাজাকার পুত্রের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাৎ : গ্রামবাসীর মানববন্ধন আগামী ১৩ই অক্টোবর পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের ২২ তম কাউন্সিল

পিরোজপুরে রাতে খাদ্য সামগ্রী নিয়ে দরজায় ছাত্র ইউনিয়ন

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৩৮৭ জন দেখেছেন
ইমন চৌধুরী,পিরোজপুর
করোনা ভাইরাসের মহমারিতে অঘোষিত লকডাউন পরিস্থিতিতে পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় ঘর বন্ধী ও কাজকর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।সংগঠনটির ভান্ডারিয়া উপজেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরন করে আসছে।
ছাত্র ইউনিয়ন পিরোজপুর জেলা কমিটির সভাপতি শাহানা মুন্নি জানান,করোনার প্রভাবে মানুষ আজ ঘর বন্ধী ও কাজকর্মহীন হয়ে পরেছে। এদের মধ্যে সব থেকে বেসি কষ্টে আছে নিম্ন ও ম্যধবিত্ত পরিবারগুলো। তারা চক্ষু লজ্জায় কাউকে কিছু বলতে পারে না। এমন ৪০ টি পরিবারের কাছে ছাত্র ইউনিয়নের একটি টিম রাতের অাধারে বাড়ি গিয়ে তাদের দরজায় পৌছে দিচ্ছি ১ সপ্তাহের চাল,ডাল তেল, সাবানসহ খাদ্য সামগ্রী।আমরা সাধারণ মানুষের কাছ থেকে গনচাঁদা উত্তলন ও আমাদের সংগঠনের সদস্য চাঁদায় এ কার্যক্রম চালিয়ে আসছি। তিনি আরো জানান, করোনা মোকাবেলায় সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ এগিয়ে আসার।
এসময় টিমে ছিলেন ভান্ডারিয়া সিপিবি সাধারন সম্পাদক জাহিদুল আলিম সেলিম,পিরোজপুর জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি খ ম মিরাজ,ভান্ডারিয়ার সদস্য এবং সেচ্চাসেবক রাকিব,রাফিন, ইব্রহিম প্রমুখ।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares