শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যালয়ের সম্পত্তি দখলের অভিযোগ করোনা প্রতিরোধে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের মাস্ক ও লিফলেট বিতরণ পিরোজপুর টোনা ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : হারুন খান সভাপতি মাসুম খান সম্পাদক পিরোজপুরে শহীদ নূর হোসেন দিবসে ছাত্র ইউনিয়নের শ্রদ্ধা পিরোজপুরের স্বরুপকাঠী বন্দর বিধ্বস্ত দিবসের সমাবেশে ছাত্র ইউনিয়নের সংহতি মহানবী (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন : প্রতিবাদে চিংড়াখালীতে বিক্ষোভ পিরোজপুরে অতি দরিদ্র দলিত জনগোষ্ঠীর অবস্থান ও করণীয় বিষয়ে সংলাপ অনুষ্ঠিত ইন্দুরকানীতে ইউনিয়ন চেয়ারম্যানকে নিয়ে সমালোচনা : ওয়ার্ড আ’লীগের সম্পাদক’কে পিটিয়ে আহত পিরোজপুরে শাক-সবজি, চাল ডাল তেলের দাম কমানোর দাবিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন পিরোজপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী : তরুণ ছাত্রনেতা শওকত

চাঁদপুরে স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে থানায় মামলা, আটক ১

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ২৮০ জন দেখেছেন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া গ্রামে নবম শ্রেণির এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । এই ঘটনায় স্থানীয়রা রহিম খান (২৩) নামে একজনকে আটক করে চেয়ারম্যানের নিকট হস্তান্তর করে।
পরে রাতে চাঁদপুর মডেল থানা পুলিশ তাকে থানা হেফাজতে নিয়ে আসে।এব্যাপারে আজ রবিবার  চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। গত শনিবার সন্ধ্যায় খেরুদিয়া গ্রামে একটি বাড়ির বাগানে লম্পট যুবকরা এই ঘটনা ঘটায় বলে অভিযোগ করেছে ধর্ষিতার পরিবার।


স্থানীয়া জানান, গ্রামের দিনমজুর জনৈক ব্যক্তির পালিত কন্যা নবম শ্রেণির ওই ছাত্রী সন্ধ্যায় পাটি তৈরীর বেতি আনতে গেলে শামীম প্রধানিয়া নামে যুবক মুখ চাপা দিয়ে বাগানে নিয়ে যায়। সেখানে শামীম, শাহাদাত গাজী ও রহিম খান স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। মেয়েটি যন্ত্রণায় ছটফট করতে থাকে। এক সময় চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে রাত ৯টায় স্থানীয় লোকজন বিষয়টি শুনতে পেয়ে অভিযুক্ত রহিম খানকে আটক করে।


স্থানীয় বাসিন্দা হাসান গাজী জানান, ঘটনার পর ওই মেয়েটির পিতাসহ স্থানীয় লোকজন বিষয়টি প্রথমে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম খানকে অবগত করেন। এরপর তারা সরাসারি মেয়েটিকে নিয়ে থানায় চলে আসেন। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে।
এদিকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী জানায়, তাকে ধর্ষণ করার সময় তারা মোবাইলে ভিডিও ধারণ করে।


চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, ঘটনাটি আমরা জেনেছি। স্কুলছাত্রীসহ তার পরিবারের লোকজন এসেছে। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি এবং মেডিকেল চেকআপ করার জন্য ভিকটিমকে  হাসপাতালে পাঠানো হবে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares