শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
ইউটিউব চ্যানেলে প্রতিবন্ধী নারীদের সাক্ষাৎকার নিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ শুরবাড়ি বেড়াতে এসে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : জামাই রফিকুল গ্রেফতার সুদ কারবারীদের নির্যাতনে স্ত্রী করেছেন আত্মহত্যা ভিটেবাড়ি হারিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শিক্ষক বানারীপাড়ায় ব্রিজ যাচ্ছে খালে,নজরে আসেনি প্রশাসন বা জনপ্রতিনিধিদের নিজ সন্তানরা বাবাকে ফেলে রাখল গোয়াল ঘরে,পুলিশের হস্তক্ষেপে ঘরে জায়গা পেলেন বৃদ্ধ জায়েদ-পপির বিয়ের গুঞ্জন কেশবপুরে যৌত্যুকের বলির শিকার নব-বধূ সালমা পশ্চিম পাড়ায় হযরত আবু বক্কর (রাঃ) জামে মসজিদের নির্মাণ কাজ শুরু আমি মেজর সিনহাকে কখনো দেখিনি,চিনিও না : কোবরা চালককে অচেতন করে অটোবাইক নিয়ে পালানোর সময় নারী সহ আটক ৩

চাঁদপুরে স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে থানায় মামলা, আটক ১

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ১৫২ জন দেখেছেন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া গ্রামে নবম শ্রেণির এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । এই ঘটনায় স্থানীয়রা রহিম খান (২৩) নামে একজনকে আটক করে চেয়ারম্যানের নিকট হস্তান্তর করে।
পরে রাতে চাঁদপুর মডেল থানা পুলিশ তাকে থানা হেফাজতে নিয়ে আসে।এব্যাপারে আজ রবিবার  চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। গত শনিবার সন্ধ্যায় খেরুদিয়া গ্রামে একটি বাড়ির বাগানে লম্পট যুবকরা এই ঘটনা ঘটায় বলে অভিযোগ করেছে ধর্ষিতার পরিবার।


স্থানীয়া জানান, গ্রামের দিনমজুর জনৈক ব্যক্তির পালিত কন্যা নবম শ্রেণির ওই ছাত্রী সন্ধ্যায় পাটি তৈরীর বেতি আনতে গেলে শামীম প্রধানিয়া নামে যুবক মুখ চাপা দিয়ে বাগানে নিয়ে যায়। সেখানে শামীম, শাহাদাত গাজী ও রহিম খান স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। মেয়েটি যন্ত্রণায় ছটফট করতে থাকে। এক সময় চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে রাত ৯টায় স্থানীয় লোকজন বিষয়টি শুনতে পেয়ে অভিযুক্ত রহিম খানকে আটক করে।


স্থানীয় বাসিন্দা হাসান গাজী জানান, ঘটনার পর ওই মেয়েটির পিতাসহ স্থানীয় লোকজন বিষয়টি প্রথমে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম খানকে অবগত করেন। এরপর তারা সরাসারি মেয়েটিকে নিয়ে থানায় চলে আসেন। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে।
এদিকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী জানায়, তাকে ধর্ষণ করার সময় তারা মোবাইলে ভিডিও ধারণ করে।


চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, ঘটনাটি আমরা জেনেছি। স্কুলছাত্রীসহ তার পরিবারের লোকজন এসেছে। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি এবং মেডিকেল চেকআপ করার জন্য ভিকটিমকে  হাসপাতালে পাঠানো হবে।

শেয়ার করুন

আরও সংবাদ পড়ুন
All rights reserved © 2020 prothinkbd (এই সাইটের নিউজ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া কপি করা থেকে বিরত থাকুন)
Design & Developed By: NCB IT
11223
Shares